শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

গেল এক যুগে হবিগঞ্জে ইর্ষণীয় উন্নয়ন হয়েছে- এমপি আবু জাহির

প্রকাশিত : ফেব্রুয়ারি ৬, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, গত এক যুগে হবিগঞ্জে ইর্ষণীয় উন্নয়ন হয়েছে। আশপাশের অনেক জেলায় মন্ত্রী ও বড় মাপের রাজনীতিক আছেন। কিন্তু তাদের এলাকায় মেডিক্যাল কলেজ আনতে পারেননি।

আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিকট থেকে আপনাদের জন্য একটি মেডিক্যাল কলেজ ও আরেকটি কৃষি বিশ্ববিদ্যালয় এনে দিয়েছি। এমন উন্নয়নে সিলেট অঞ্চলের মানুষ হবিগঞ্জকে নিয়ে এখন আলোচনা করেন।

লোকড়া ইউনিয়নের আষেঢ়া উচ্চ বিদ্যালয়ে তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত তিনতলা ভবনের উদ্বোধন উপলক্ষে গতকাল শনিবার বিকেলে এমপি আবু জাহিরকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেছেন। ভবনটি তিনি শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে নির্মাণ করে দিয়েছেন।

সংসদ সদস্য আরও বলেন, নৌকা প্রতীকে ভোট দেয়ার কারণেই হবিগঞ্জে অভাবনীয় সকল উন্নয়ন করতে সক্ষম হয়েছি। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই।

জনগণের স্বার্থে তিনি আগামী সকল নির্বাচনে স্বাধীনতার এ প্রতীকে ভোট দেয়ার জন্য উপস্থিতির প্রতি আহবান জানান। গণসংবর্ধনায় আসা আড়াই সহশ্রাধিক মানুষ হাত তুলে এমপি আবু জাহির এর বক্তৃতার প্রতি সমর্থন জানিয়েছেন।

লোকড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রইছ মিয়া চৌধুরীর সভাপতিত্বে ও বর্তমান চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাছের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অথিতি ছিলেন হবিগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী প্রদীপ কুমার সরকার, সাবেক চেয়ারম্যান আক্রাম আলী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক মিয়া, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, এলাকার মুরুব্বী হাজী মিয়া ধন মিয়া, আব্দুস সাত্তার তালুকদার, জাহির মিয়া মাস্টার, আজদু মিয়া, মোজাম্মেল হক মনু, জিলাল উদ্দিন, সাবুদ আলী, প্রবাসী সাইফুল ইসলাম, আব্দুল বারিক চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফতাব উদ্দিন, সহকারী শিক্ষক লিটন তালুকদার, সাধন চৌধুরী, আলী মাস্টার, ইউপি সদস্য আব্দুল্লাহ চৌধুরী, আশরাফ আলী ও সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাতসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিরা।
অনুষ্ঠানে বরকত আলীর বাড়ি থেকে পাঁচ পীরের মাজার পর্যন্ত, বদলপুর মসজিদ থেকে ভাটপাড়া মসজিদ পর্যন্ত ও শাহ মিসকিন মাজার থেকে ফান্দ্রাইল মাদ্রাসা পর্যন্ত ও বদলপুর মসজিদ থেকে রাইপুর পর্যন্ত বড় চারটি রাস্তা পাকাকরণ ও একটি কলেজ নির্মাণের আশ্বাস দিয়েছেন এমপি আবু জাহির।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই সংসদ সদস্যকে শতাধিক ব্যক্তি, সংগঠন এবং এলাকাবাসীর পক্ষে ফুলের তোড়া এবং সম্মাননা সারক প্রদান করা হয়।

আজকের সর্বশেষ সব খবর