বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

গোপায়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত : ফেব্রুয়ারি ১১, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ বিদ্যুৎ, গ্যাস, নিত্যপণ্যসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে সারাদেশের ন্যায় হবিগঞ্জের বিএনপির ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে শহরতলীর দীঘলবাগ এলাকায় গোপায়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে পদযাত্রা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন বিএনপির নব নির্বাচিত সভাপতি মোঃ হাফিজুর রহমান খান এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ শাহিনুর রহমান শাহিন এর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট মোঃ এনামুল হক সেলিম।

এসময় হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট মোঃ এনামুল হক সেলিম বলেন, আমাদের এই শান্তিপূর্ণ কর্মসূচির উদ্দেশ্য একটাই- গ্রাম-ইউনিয়নে যুগপৎ আন্দোলনে গণতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা ও রাষ্ট্র মেরামতের ২৭ দফা দাবিকে ছড়িয়ে দেওয়া। এই কর্মসূচির মাধ্যমে আমাদের আন্দোলন নতুন মাত্রা পাবে। তিনি অবিলম্বে বর্তমান সরকার পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার দাবী জানান।

সমাবেশে বক্তব্য রাখেন- জেলা কৃষকদলের আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, গোপায়া ইউপি চেয়ারম্যান এম এ মন্নান, হবিগঞ্জ জেলা ওলামাদল সভাপতি ক্বারি কবির হোসেন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দল আহবায়ক ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, সদস্য সচিব শেখ সোহেল, জেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক মোঃ সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক মোঃ রুবেল মিয়া’সহ বিএনপির নেতৃবৃন্দরা।

আজকের সর্বশেষ সব খবর