শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাটে ১০ বছরের শিশুকে গলা কেটে হত্যার চেষ্ট; ঘাতক আটক

প্রকাশিত : মার্চ ২৭, ২০২৩




চুনারুঘাট প্রতিনিধি  ॥ হবিগঞ্জের চুনারুঘাটে ১০ বছরের শিশুকে গলা কেটে হত্যা চেষ্টা করেছে দুর্বৃত্তরা। মুমূর্ষু অবস্থায় স্বপন মিয়া নামে ওই শিশুকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার সকালে দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের পিছনের জঙ্গলে এ ঘটনা ঘটে। আহত স্বপন মিয়া উপজেলার পাকুরিয়া গ্রামের কবির মিয়ার ছেলে।

খবর পেয়ে হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলিসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার মাধবপুর উপজেলার ছাতিয়ান গ্রামের বাসিন্দা কবির মিয়া চুনারুঘাট পৌর শহরের পাকুরিয়া গ্রামে ভাড়াটিয়া থেকে ভাঙ্গারী ব্যবসা করেন। তার ছেলে স্বপন মিয়াও তাকে সহযোগীতা করতো। সকালে স্বপনকে শান্ত নামে এক কিশোরের সাথে ঘুরাঘুরি করতে দেখে স্থানীয়রা। এক পর্যায়ে দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের পিচনের জঙ্গলে স্বটনকে গলাকাটা অবস্থায় দেখতে পাওয়া যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে চুনারুঘাট থানার (ওসি) রাশেদুল হক জানান, কি কারণে স্বপন নামে শিশুটিকে গলা কেটে হত্যা চেষ্টা করা হয়েছে এখনও জানা যায়নি। স্বপনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে। এছাড়াও এ ঘটনায় শান্ত নামে এক কিশোরকে আটক করা হয়েছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত বলা যাবে।

আজকের সর্বশেষ সব খবর