শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

জাতীয় শোক দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী সফরে এমপি হারুন

প্রকাশিত : আগস্ট ১৪, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলাজুড়ে মাসব্যাপী কর্মসূচী চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় কর্মসূচী পালন করতে সপ্তাহব্যাপী সফরে নিজ নির্বাচনী এলাকায় (ঝালকাঠি-১) এসেছেন সংসদ সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন।

সফরের প্রথমদিন শনিবার রাত ৮টায় রাজাপুর ও কাঠালিয়া উপজেলার দলীয় নেতাকর্মী ও সুধীজনদের সাথে একটি মতবিনিময় সভা করেছেন তিনি। উপজেলার গালুয়া ইউনিয়নের কানুদাসকাঠি নিজ বাড়িতে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দিয়েছেন বজলুল হক হারুন এমপি।

তিনি বলে,শোকের মাস শুধু আওয়ামীলীগ পালন করেনা, পুরো বাঙ্গালীজাতি পালন করে। কারন বঙ্গবন্ধু হলো গোটা বাঙ্গালী জাতির পিতা।তিনি আরো বলেন, আগে ১০টি ফেরী পার হয়ে দক্ষিনের মানুষ ঢাকায় যেতো যা এখন তা ইতিহাস। করোনাকালে পৃথিবীর বিভন্ন রাষ্ট্রপ্রধানরা ঘাবড়ে গিয়েছিলো, কিন্তু বাংলাদেশের প্রধানমন্ত্রী বিন্দুমাত্র ঘাবড়ায়নি। তিনি সৃষ্টিকর্তার উপর ভরসা রেখে স্বাস্থবিধির দিকে কড়া নজরদারী করে পরিবেশ নিয়ন্ত্রন করেছেন।

সভায় ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, রাজাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, কাঠালিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদিউজ্জামান বদি, বীর মুক্তিযাদ্ধা নুরুল ইসলাম খলিফা, বীর মুক্তিযোদ্বা মনিরুজ্জামান মানিক, কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা তরুন শিকদার,রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. ফয়সাল হোসেন মৃধাসহ অনেকে বক্তব্য দিয়েছেন। অনুষ্ঠানে রাজাপুর ও কাঠালিয়া উপজেলার দলীয় নেতা কর্মী, জনপ্রতিনিধি, সুধীজনরা উপস্থিত ছিলেন।

এর আগে একই স্থানে সন্ধ্যা সাতটায় কাঠালিয়ায় নব যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান এর সাথে সৌজন্য সাক্ষাৎ পর্ব অনুষ্ঠিত হয়। সাক্ষাত অনুষ্ঠানে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়নসহ নানা বিষয়ে মত বিনিময় করেছেন তারা।

আজকের সর্বশেষ সব খবর