শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

ঝালকাঠিতে হাত-পা বেঁধে স্বামীকে জবাই করে হত্যা করলো স্ত্রী

প্রকাশিত : মার্চ ১৩, ২০২৩




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা বেঁধে স্বামীকে জবাই করে হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ। স্বামী হত্যার পর ৯৯৯-এ ফোন করে পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করেছেন ওই নারী।

জেলার রাজাপুর উপজেলার মধ্য পুটিয়াখালি গ্রামে রোববার দিবাগত রাত দেড়টায় এ ঘটনা ঘটে। পুলিশ সাফিয়া বেগম নামে ওই নারীকে থানার হেফাজতে রেখেছে।

নিহত রবিউল আউয়াল তালুকদার ওই গ্রামের প্রয়াত আব্দুর রহমান তালুকদারের ছেলে। পেশায় তিনি একজন অটোরিকশা চালক ছিলেন। তার মরদেহ বাড়ি থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, নিহতের স্ত্রী সাফিয়া বেগম জরুরি সেবার ৯৯৯-এ নম্বরে ফোন করলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। তাকে ধারালো অস্ত্র দিয়ে গলায় জবাই করে হত্যা করা হয়েছে। এসময় স্ত্রী সাফিয়া বেগমকে আটক করে থানা নিয়ে আসে পুলিশ। স¤প্রতি দ্বিতীয় বিয়ে করার পর সাফিয়াকে মারধর করে জমিজমা দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দেয়ার পায়তারা করার অভিযোগে সাফিয়া তার স্বামীকে হত্যা করেছে বলে পুলিশের কাছে দায় স্বীকার করেছেন। এ ঘটনায় নিহতের বড় ভাই আবুল হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও পুলিশ জানায়। নিহত রবিউল আউয়াল তালুকদার এর স্কুল পড়–য়া দুই ছেলে সন্তান রহিয়াছে।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মো: মাসুদ রানা জানান, গোপনে দ্বিতীয় বিয়ে করা ও প্রথম স্ত্রীর ৪ কাঠা জমি দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দেয়ার অভিযোগ তুলে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এসবের জেরে ঘুমের ঔষধ খাইয়ে হাত-পা বেধে রাত দেড়টার দিকে অটোচালক স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে ৯৯৯ কল দিয়ে পুলিশ খবর দেয় তার স্ত্রী সাফিয়া বেগম। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং তাকে আটক করে। এ ঘটনায় নিহতের ভাই আবুল হোসেন তালুকদার বাদি হয়ে সাফিয়ার নামে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

আজকের সর্বশেষ সব খবর