শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

টিকটক হৃদয় বাবুর সহযোগী তানিয়া পলাতক

প্রকাশিত : মে ৩১, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ ভারতে গুলিবিদ্ধ হয়ে আটক টিকটক হৃদয় বাবু, তার প্রধান সহযোগী সাগরসহ তানিয়ার পরিচয় ও তাদের বাড়ির খোঁজ মিলেছে। যশোরের অভয়নগরের শিবনগর গ্রামের বাসিন্দা শাহিদা বেগমের বখাটে কন্যা এই তানিয়া।

তানিয়ার পিতা শাহাদাৎ হোসেন পাশের গ্রাম ভাটপাড়ায় বসবাস করেন। সোমবার সকালে সরেজমিন তানিয়ার বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তালাবদ্ধ অবস্থায় রয়েছে তাদের বসতঘরটি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, তানিয়া তার মা শাহিদা বেগম ও ছোটবোন বৃষ্টিকে নিয়ে এই গ্রামেই বসবাস করতেন। মেয়েটি নাচগানের পাশাপাশি বখাটে তরুণ-তরুণীদের সঙ্গে উঠাবসা করতো দীর্ঘদিন। যার কারণে এলাকাবাসী তাদের পছন্দ করতো না। তাছাড়া তানিয়াকে খুঁজেও পাওয়া যাচ্ছে না।

তিনি জানান, শনিবার সন্ধ্যায় তানিয়ার মা ও ছোটবোনকে র‍্যাবের পরিচয় দিয়ে নিয়ে যাওয়া হয়। তবে র‍্যাব সদস্যরা তাদের আটক করেছে কিনা তার সত্যতা পাওয়া যায়নি।

এদিকে ভাইরাল হওয়া ভিডিও দেখে অভয়নগর উপজেলাবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। ভারতের বেঙ্গালুরুতে বাংলাদেশি তরুণীকে বিবস্ত্র করে যৌন নির্যাতনের ঘটনায় বৃহস্পতিবার রাতে দুই নারীসহ ৬ জনকে গ্রেপ্তার করে দেশটির স্থানীয় পুলিশ। গ্রেপ্তারের সময় গুলিবিদ্ধ হন টিকটক হৃদয় বাবু ও তার সহযোগী সাগর। আর তানিয়াকে খুঁজেও পাওয়া যাচ্ছে না।

আজকের সর্বশেষ সব খবর