শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

তাহিরপুরে নির্যাতিত পরিবারের পাশে এমপি রতন ও আ:লীগ নেতৃবৃন্দ

প্রকাশিত : এপ্রিল ১৮, ২০২১




রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাকাটুকিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ও নির্যাতনের শিকার পরিবারের পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন সুনামগঞ্জ-১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে টাকাটুকিয়া গ্রামে নির্যাতিত পরিবারের বাড়িতে গিয়ে উপস্থিত হন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অনুপম রায় ও উপজেলা ছাত্রলীগ নেতা রাজন চন্দ।

এ সময় নির্যাতিত পরিবারের লোকজনের সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে ঘটনার তীব্র নিন্দা জানান এমপি রতন।

তিনি বলেন, হামলা ও নির্যাতনের ঘটনায় জড়িত দোষীদের সবাইকে আইনের আওতায় আনা হবে। এ সময় আহতদের চিকিৎসা সহ সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন এমপি মোয়াজ্জেম হোসেন রতন।

তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর জানান, হামলার শিকার ও ক্ষতিগ্রস্ত পরিবারটিকে নিরাপত্তা দেয়ার জন্য আওয়ামী লীগ নেতৃবৃন্দ পাশে থাকবে।

উল্লেখ্য, ১৫ এপ্রিল দুপুর ২টায় তাহিরপুর উপজেলার টাকাটুকিয়া গ্রামের বাছিন্ড বর্মণের বাড়িতে পার্শ্ববর্তী রসুলপুর ও টুকেরগাঁও গ্রামের একদল লোক দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

আজকের সর্বশেষ সব খবর