শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

তিন দিনের রিমান্ডে জামায়াতের সেক্রেটারি জেনারেল

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৪, ২০২২




জার্নাল ডেস্ক ॥ জামায়াতে ইসলামের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারকে রাজধানীর পল্টন থানার নাশকতার মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নূর শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন। মামলাটিতে পরওয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের হেফাজতে চেয়েছিলেন তদন্ত কর্মকর্তা। অন্যদিকে পরওয়ারের পক্ষে আইনজীবী এস এম কামাল উদ্দিন রিমান্ড বাতিল করে জামিন চান। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন আবেদন নাকচ করে তিন দিন রিমান্ডের আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

জামায়াতের সেক্রেটারি জেনারেল পরওয়ারকে গত বছরের ৯ জুলাই ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তারপর থেকে কারাগারে রয়েছেন তিনি।

উল্লেখ্য, গত বছরের ২৬ মার্চ জুমার নামাজের পর বিক্ষিপ্তভাবে এক দল মুসল্লি মোদিবিরোধী স্লোগান দিয়ে মিছিল করার চেষ্টা করেন। তারা রাস্তায় বের হতে চাইলে পুলিশ লাঠি চার্জ করে এবং মসজিদ প্রাঙ্গণে টিয়ার শেল নিক্ষেপ করে। মুসল্লিরা তখন পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়তে থাকে। এতে বেশ কয়েকজন আহত হন। এঘটনায় পল্টন থানায় মামলা দায়ে করে পুলিশ এবং সেই মামলায় পরওয়ারকে গ্রেফতার করা হয়।

আজকের সর্বশেষ সব খবর