মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

তেলের দাম বাড়ার খবরে ফিলিং স্টেশনগুলোতে ভীড়!

প্রকাশিত : আগস্ট ৬, ২০২২




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি॥ দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) রাত ১০টার দিকে তেলের দাম বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে নতুন ঘোষণা অনুযায়ী, শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে জ্বালানি তেলের বর্ধিত দাম কার্যকর হবে।

নতুন দাম অনুযায়ী- প্রতি লিটার ডিজেল ৮০ টাকা থেকে ৩৪ টাকা বেড়ে ১১৪ টাকা, কেরোসিন ৩৪ টাকা বেড়ে ১১৪ টাকা, অকটেন ৪৬ টাকা বেড়ে ১৩৫ টাকা এবং পেট্রল ৪৪ টাকা বাড়িয়ে ১৩০ টাকা করা হয়েছে।

এদিকে রাত ১২ টার পর থেকেই তেলের দাম বাড়তে চলেছে এমন খবরে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন ফিলিং স্টেশনগুলোতে বাইকারদের ভীড় লক্ষ্য করা গেছে।

নবীগঞ্জ বাসটেন্ডের পাশে ইস্টার্ন ফিলিং স্টেশন, মেসার্স রশিদ ফিলিং স্টেশনে বাইকারদের দীর্ঘ সাড়ি চোখে পড়ছে। ১২ টার পর দাম বৃদ্ধির আগেই চলমান মূল্য যে যতটুকু সম্ভব তেল সংগ্রহ করার চেষ্টা করছে। শুধু নবীগঞ্জ উপজেলায় নয় বিভিন্ন পেট্রল পাম্পে একই চিত্র নজরে পড়ছে।

এ বিষয়ে গালিব চৌধুরী নামের এক বাইকার জানান, কিছুক্ষন আগেই সংবাদমাধ্যম থেকে জানতে পারলাম তেলের দাম বৃদ্ধি পেয়েছে। খবরটি দেখামাত্রই বন্ধুদের নিয়ে পেট্রোল পাম্পে চলে এসেছি বাইকে তেল নেওয়ার জন্য।

আজকের সর্বশেষ সব খবর