শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় এজেন্ট ব্যাংকিং কর্মকর্তা নিহত; ট্রাক্টর চালক ফটিক আটক

প্রকাশিত : ফেব্রুয়ারি ১০, ২০২২




এম এ আলাল, নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মওদুদ আহমেদ (৪০),নামে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং বানিয়াচং শাখার এক ব্যক্তি নিহত হয়েছেন। মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১০ ফ্রেরুয়ারী) বিকেলে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের মুরাদপুর নামকস্থানে।

নিহত মওদুদ আহমেদ বানিয়াচং উপজেলার ইনাতখানি গ্রামের মাওলানা জহির উদ্দিনের পুত্র।

স্থানীয়রা জানান, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর নামকস্থানে মোটরসাইকেল আরোহী মওদুদ আহমেদকে একটি ট্রাক্টর সরাসরি ধাক্কা দেয়। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে অতিরিক্ত রক্তকরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। দুর্ঘটনার শিকার হয়ে রাস্তার পাশেই পড়ে থাকে মওদুদের নিথরদেহ। এসময় আশপাশের লোকজন এসে মৃতদেহ দেখতে পেয়ে নবীগঞ্জ থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে যায়।

এব্যাপারে নবীগঞ্জ থানার এসআই গৌতম জানান, ট্রাক্টর চালক ফটিক মিয়াকে আটক করা হয়েছে। সে নবীগঞ্জ উপজেলার ১০ নং দেবপাড়া ইউনিয়নের বাসিন্দা। ময়না তদন্ত সম্পূর্ণ করতে লাশটি হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। মওদুদ আহমেদ সড়ক দুর্ঘটনায় নবীগঞ্জে নিহতের খবর বানিয়াচং এলাকায় জানাজানি হলে শোকের ছায়া নেমে আসে। তার পরিবারে চলছে শোকের মাতম।

আজকের সর্বশেষ সব খবর