শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে দুর্ঘটনায় ঘটনাস্থলে দুই বন্ধু মৃত্যুর পর ১১ দিনপর অপর বন্ধুর মৃত্যু

প্রকাশিত : নভেম্বর ১৬, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের মডেল বাজার নামকস্থানে তেলবাহী লরীর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিন বন্ধুর মধ্যে দুই বন্ধু মৃত্যুর ১১ দিনপর চিকিসাধীন অবস্থায় অবশেষে মারা গেল গুরুতর আহত আতাউর রহমান। নবীগঞ্জ উপজেলার কুর্শী ইউনিয়নের রতনপুর, সুলতানপুর গ্রামবাসীর মধ্যে চলছে শোকের মাতম। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কেড়ে নিলো দুই প্রবাসীসহ এক রাজমেস্ত্রীর প্রাণ। এতে করে পুরো দুই গ্রামবাসীর মধ্যে নেমেছে শোকের ছায়া। নিহতদের পরিবারে চলছে আর্তনাদ।

সম্প্রতি গত ৫ নভেম্বর মোটরসাইকেল যোগে মৌলভীবাজার একটি সামাজিক অনুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে মডেল বাজার নামকস্থানে তেলবাহী লরীর সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মৃত্যুবরন করেন বাহরাইন প্রবাসী শামীম ও তার বন্ধু রাজমেস্ত্রী শেরআলী। এসময় দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাদের অপর বন্ধু আতাউর রহমানকে উদ্ধার করে সিলেট হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

পরে তার পরিবারের লোকজন একটি প্রাইভেট হসপিটালে ভর্তি করেন। পরবর্তীতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সেখানে ১১ দিন চিকিৎসাধীন অবস্থায় অবশেষে মৃত্যুবরন করেছে বাহরাইন প্রবাসী আতাউর। শামীম ও আতাউর তারা দুই বন্ধুর রয়েছে সমান অবুঝ শিশু এক ছেলে এক মেয়ে । অপর বন্ধু শের আলীর রয়েছে ১ ছেলে। স্ত্রীর গর্ভে রয়েছে আরেক সন্তান। তিন বন্ধুই ছিলেন দুই সন্তানের জনক। তাদের রয়েছে ৫ অবুঝ শিশু।

আজকের সর্বশেষ সব খবর