শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে নৌকার বিদ্রোহী প্রার্থী নোমানসহ ৩ ব্যক্তিকে অর্থদণ্ড

প্রকাশিত : নভেম্বর ২২, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী নোমান হোসেন (ঘোড়া) আগামী ২৮ নভেম্বর নবীগঞ্জ উপজেলা অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী আচরণ বিধিমালার ৭ ও ১১ নং বিধি লংঘন করে ২১ নভেম্বর রবিবার মিছিল-শোডাউন ও জনসভা করার দায়ে ৫ হাজার টাকা, ৪নং দীঘলবাক ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী ইউসুফ আলীকে (মোরগ) ৩ হাজার টাকা এবং ৪ নং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী শাহ সুলতান আহমদকে (টিউবওয়েল) ২ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২২ নভেম্বর) মোবাইল কোর্ট পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও আচরণ বিধিমালা প্রতিপালনের নিমিত্ত নিয়োগকৃত ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ।

মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও আচরণ বিধিমালা প্রতিপালনের নিমিত্ত নিয়োগকৃত ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল পদের প্রার্থীদের নির্বাচন আচরণ বিধিমালা যথাযথ পালন করতে হবে । তা না হলে নির্বাচন আচরণ বিধিমালা ভঙ্গে আরও কঠোর হবে উপজেলা প্রশাসন । যত প্রভাবশালী ই হোক কাউকে ই ছাড় দেয়া হবে না ।

আজকের সর্বশেষ সব খবর