বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

নিজের জন্য দোয়া চাইলেন ডা. মুরাদ হাসান

প্রকাশিত : জানুয়ারি ২৯, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ বহুল আলোচিত সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান নিজ নির্বাচনী এলাকা সরিষাবাড়ীতে ৭০০ শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছেন । এসময় তিনি এলাকাবাসী উদ্দেশ্যে বলেন, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন সঠিকভাবে আপনাদের সেবা করতে পারি। সরিষাবাড়িবাসীর সেবা করে যেন শেষ নিঃশ্বাস ত্যাগ করতে পারি।’

শনিবার (২৯ জানুয়ারি) বিকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা মহাবিদ্যালয় মাঠে এই কম্বল বিতরণ করা হয়।

এলাকাবাসীর প্রতি ডা. মুরাদ হাসান বলেন, ‘আমার মত ক্ষুদ্র মানুষকে আপনারা ভোট দিয়ে সরিষাবাড়ির এই আসনে নির্বাচিত করে এলাকার গরীব মানুষের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমি আজন্মের কৃতজ্ঞতা জানাই সরিষাবাড়িবাসীকে। আমাদের এই সামান্য পরিসর আয়োজনে আপনারা উপস্থিত হয়েছেন এর জন্য আমি চিরকৃতজ্ঞ। আমাদের কম্বল বিতরণের আয়োজন এখানেই শেষ নয়, এটা অব্যাহত থাকবে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, সহকারি কমিশনার (ভুমি) ফাইযুল ওয়াসীমা নাহাত মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, সাবেক ভিপি খোরশেদ আলম, পোগলদিঘা মহাবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আবুল হোসেন, অধ্যক্ষ মোহছেনা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আজকের সর্বশেষ সব খবর