শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

ফান্দ্রাইল গ্রামে মসজিদের সেক্রেটারীর উপর হামলাকারী সাধন কারাগারে

প্রকাশিত : ডিসেম্বর ৩০, ২০২১




স্টাফ রিপোর্টার॥ হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামে হাজী আব্দুর রইছ জামে মসজিদে সন্ত্রাসী হামলা করে মসজিদের সেক্রেটারী মজলিশ মিয়াকে গুরুতর আহত করার ঘটনার প্রধান আসামী সাধন মিয়াকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রে সুলতান উদ্দিন প্রধানের আদালতে সে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক দীর্ঘ শুনানী শেষে জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন। সাধন মিয়া ফান্দ্রাইল গ্রামের এ্যাংরাজ মিয়ার ছেলে।

আদালত সূত্রে জানা যায়, গত ১০ ডিসেম্বর শুক্রবার জুম্মার নামাজের পূর্বে সাধন মিয়া ও লিমন মিয়ার নেতৃত্বে মজলিশ মিয়া ও মসজিদ কমিটির লোকজনের উপর হামলা করে। সাধন মিয়ার আঘাতে মজলিশ মিয়া গুরুতর আহত হন। এ ব্যাপারে তিনি হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

এদিকে সাধন মিয়া কারাগারে যাওয়ার খবর পেয়ে এলাকায় আনন্দ বিরাজ করছে। সে এলাকার বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
মামলার বাদী মজলিশ মিয়া জানান, সাধন মিয়া ও লিমন মিয়ার নেতৃত্বে একটি চক্র এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। মসজিদের উন্নয়নে তারা বিভিন্ন সময় বাধা দেয় এবং আমার উপর হামলা করে। মসজিদের কাজের জন্য তারা আমার নিকট চাঁদাও দাবী করে।

আজকের সর্বশেষ সব খবর