শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে চুনারুঘাটে মানববন্ধন

প্রকাশিত : মে ১৭, ২০২১




চুনারুঘাট প্রতিনিধি : ফিলিস্তিনিদের ওপর ইজরায়েলি গণহত্যার প্রতিবাদে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ মে) পৌর শহরের মধ্য বাজারে চুনারুঘাট উপজেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাহিত্য সংস্কৃতি পরিষদের সহ সভাপতি সাথী মুক্তাদির কৃষাণ চৌধুরী সভাপতিত্বে ও পদক্ষেপ গণপাঠাগারের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর উদ্দিনের সঞ্চালনায় প্রতিবাদী মানববন্ধনে বক্তব্য রাখেন- লংলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাজহারুল ইসলাম রুবেল, পদক্ষেপ গণপাঠাগারের আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক কাউসার খসরু, সাহিত্য সংস্কৃতি পরিষদের আমিনুল ইসলাম সুজন, ধ্রুপদী পরিবারের সাবেক সম্পাদক আব্দুল হাদি, মাদক বিরোধী শক্তি চুনারুঘাট এর সভাপতি ফুলমিয়া খন্দকার মায়া ও ধ্রুপদী পরিবারের জাকারিয়া তারেক, এস.এম মিজান, সুহেল আহমেদ, আব্দুল্লাহ মেজবা, শাহ শরীফ, শাহ নেওয়াজ প্রমুখ।

এসময় বক্তারা বলেন- গাজায় ইজরায়েলি হামলায় মানবতা ভূলুণ্ঠিত হচ্ছে। সেখানকার বসবাসরত নারী পুরুষ শিশু কিশোরদের উপর বর্বর হত্যাকাণ্ড যেন শিহরণ জাগায় বিশ্বমানবতার। ইহুদি ইজরায়েলীদের এই বর্বর হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা এই নৃশংসতা বন্ধের আহ্বান জানান।

আজকের সর্বশেষ সব খবর