শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

বংশালে রিকশাচালককে মারধর করা সেই ব্যক্তি আটক

প্রকাশিত : মে ৪, ২০২১




জার্নাল ডেস্ক : রাজধানীর বংশালে এক রিকশাচালককে মারধর করা সুলতান আহমেদ নামে ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৪ মে) মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক সমালোচনার জন্ম দেয়।

আটক সুলতানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পুলিশ জানায়, তিনি সেই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী। তার বিরুদ্ধে উপযুক্ত আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

পুলিশ সদর দপ্তর জানায়, একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগে সামাজিক যোগাযোগমাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার (০৪ মে) বেলা দেড়টার দিকে রাজধানীর বংশালে এক ব্যক্তি রিকশাওয়ালাকে সজোরে থাপ্পড় মারছেন। তার মারধরের একপর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। এ সময় পাশ থেকে লোকজন এগিয়ে আসেন।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা জানান, ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বংশাল মো. শাহীন ফকিরকে নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে নির্দেশ দেন। এর পরিপ্রেক্ষিতে ওসি বংশালের নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে আটক করে।

আজকের সর্বশেষ সব খবর