বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বঙ্গবন্ধুর স্মৃতি মুছে ফেলা যাবে না: এমপি হারুন

প্রকাশিত : আগস্ট ১৫, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করেছে রাজাপুর উপজেলা প্রশাসন।

সোমবার সকাল ১০টায় উপজেলা পরিষদ এর অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন।

উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বঙ্গবন্ধুর বর্নাঢ্য জীবনের উপর আলোকপাত করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খায়রুল আলম সরফরাজ, রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা, সহকারী ভূমি কমিশনার অনুজা মন্ডল, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা।

প্রধান অতিথির বক্তব্যে এমপি হারুন বলেন, ৭৫’র ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের যেসকল সদস্যদের নির্মম ভাবে হত্যা করা হয়েছে তাদের মৃত্যুদিনটিকে গোটা বাংলাদেশের মানুষ শোকের মাস হিসেবে পালন করে থাকে। শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতোনা।

বঙ্গবন্ধুকে যে হায়নার দল হত্যা করেছিলো, তারা কখনো ভাবেনি তাদের বিচারের কাঠগড়ায় দারাতে হবে। কিন্তু বঙ্গবন্ধুর উত্তরসুরী জননেত্রী শেখ হাসিনা বাংলার মাটিতেই খুনীদের বিচার করেছেন।

এমপি হারুন আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনাকালীণ সময়ে ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী প্রমান করেছেন তিনি বাংলার মানুষকে কতটা ভালোবাসেন।। জননেত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন ক্ষমতা দেয়া নেয়ার মালিক একমাত্র সৃষ্টিকর্তা। জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে আওয়মীলীগকে ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান তিনি।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দুরুদপাঠ এবং দোয়া মুনাজাত করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের সহ বিভিন্ন পেশার সুধীজনরা উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর