শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

বলিউডের সিনেমায় শ্রীদেবীর ছোট মেয়ে খুশি

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৭, ২০২২




বিনোদন ডেস্ক ॥ বলিউডের প্রয়াত তারকা অভিনেত্রী শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুরের পর এবার ছোট মেয়ে খুশি কাপুরও চলচ্চিত্রে পা রাখছেন। তার বাবা বনি কাপুর জানিয়েছেন, আগামী এপ্রিলে একটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন খুশি। তবে সিনেমার নাম কিংবা পরিচালকের নাম এখনই জানাননি তিনি। বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

অবশ্য কয়েকমাস ধরেই অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে একটি সিনেমায় খুশির অভিনয়ের গুঞ্জনের চলছে। একসঙ্গে নাচের রিহার্সেল করতে দেখা গেছে দু’জনকে। নির্মাতা জয়া আখতারের পরিচালনায় সেই সিনেমায় অগস্ত্য ও খুশির সঙ্গে শাহরুখ খানের মেয়ে সুহানা খানেরও অভিনয়ের গুঞ্জন ছড়িয়েছে বলিউডে।

অমিতাভ বচ্চনের নাতির বিপরীতেই খুশির অভিষেক ঘটছে কি না-তা এখনও নিশ্চিত হওয়া যায়নি; আনুষ্ঠানিক ঘোষণার আগ পর্যন্ত অপেক্ষায় থাকতে হচ্ছে দর্শকদের।

এর আগে বিভিন্ন সাক্ষাৎকারে অভিনয়ে ক্যারিয়ার গড়ার স্বপ্নের কথা জানিয়েছেন খুশি কাপুর; সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব উপস্থিতি রয়ে রয়েছে তার। মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশন্যাল স্কুল থেকে পড়াশোনা শেষ করে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক ফিল্ম একাডেমিতে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন ২০ বছর বয়সী খুশি।

খুশির বড় বোন জাহ্নবী কাপুর ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছেন। পরবর্তীতে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পান জাহ্নবী।

আজকের সর্বশেষ সব খবর