শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা, আটক ১

প্রকাশিত : জানুয়ারি ৩১, ২০২৩




বানিয়াচং প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক নৌপুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত পুলক দাশকে (২৮) আটক করেছে পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম বানিয়াচং উপজেলার মার্কুলি নৌ ফাঁড়িতে কর্মরত ছিলেন। আটক পুলক দাশ নবীগঞ্জ উপজেলার কাদিরগঞ্জ গ্রামের ক্ষীর মোহন দাশের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে মার্কুলি বাজারে একটি দোকানে জাহাঙ্গীর আলম নামে ওই পুলিশ সদস্য কয়েকজনের সঙ্গে কথা বলছিলেন। এসময় হঠাৎ করে তার উপর অতর্কিত হামলা চালায় পুলক দাশ। এতে গুরুতর আঘাতপ্রাপ্ত হয় কনস্টেবল জাহাঙ্গীর আলম। পরে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে গেলে মধ্যরাতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পরপরই হামলাকারী পুলক দাশকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, আটক পলককে মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর পর্যন্ত বানিয়াচং থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলক একজন মাদকাসক্ত। মাদকসেবনে নিষেধ করার জন্যই পুলিশ সদস্যকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মরদেহ ওসমানী মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর