শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৬, ২০২২




বানিয়াচং প্রতিনিধি॥ পুষ্টি, মেধা, দারিদ্র বিমোচন- প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন এ প্রতিপাদ্যকে ধারণ করে সারাদেশের ন্যায় বানিয়াচংয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০ টা থেকে উপজেলা পরিষদ মাঠে দিনব্যাপি বিভিন্ন জাতের প্রাণি প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে প্রদর্শনী উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

ভেটেরিনারি সার্জন ডা. শাহেদ মোহাম্মদ তাপাদারের সঞ্চালণায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ এনামুল হক ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সাইফুর রহমান।

৪টি ক্যাটাগরিতে ১২জন খামারীকে পুরস্কৃত করা হয়। ষাড়ে ১ম হয়েছেন রফিকুল ইসলাম চৌধুরী, ২য় জসিম উদ্দিন ও ৩য় আলাউদ্দিন। গাভীতে ১ম হয়েছেন মোঃ ইকবাল হোসেন, ২য় মাহমুদ মিয়া ও ৩য় শামছুদ্দিন। বকনা (বাছুর) ১ম হয়েছেন মোশাররফ হোসেন, ২য় দিলু মিয়া ও ৩য় শাহাব উদ্দিন। পোল্ট্রিতে ১ম হয়েছেন ইকবাল হাসান, ২য় সিদ্দিকুর রহমান ও ৩য় হাবিবুর রহমান। ১ম পুরস্কার বিজয়ী ৫ হাজার, ২য় বিজয়ী ৩ হাজার ও ৩য় বিজয়ী ২ হাজার টাকা পেয়েছেন। এ ছাড়া প্রদর্শনীতে আসা প্রত্যেক খামারীকে আয়োজক কমিটির পক্ষ থেকে পুরস্কার দেয়া হয়।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানা, ১৫নং পৈলারকান্দি ইউপি চেয়ারম্যান নাসির চৌধুরী, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, দৈনিক মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া, সাংবাদিক আব্দাল মিয়া, দীপক দেব ও খামারীগণসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

আজকের সর্বশেষ সব খবর