বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বিজয় দিবসে ইসলামী ব্যাংকের আলোচনা সভা ও দোয়া

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০২০




জার্নাল ডেস্ক : মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া বুধবার ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর নাজমুল হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

আরো বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. সেলিম উদ্দিন, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, ডাইরেক্টর প্রফেসর কামাল উদ্দিন, জয়নাল আবেদীন, প্রফেসর ড. কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ, ডা. তানভীর আহমেদ, কামরুল হাসান, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. ফসিউল আলম, মোহাম্মদ নাসির উদ্দিন এবং জাকির হোসেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মাহবুব উল আলমের সভাপতিত্বে দোয়া পরিচালনা করেন শরীয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস সামাদ এবং স্বাগত বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোশাররফ হোসাইনের সঞ্চালনায় অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, তাহের আহমেদ চৌধুরী, হাসনে আলম, সালেহ ইকবাল, এ এ এম হাবিবুর রহমান, সিদ্দিকুর রহমান ও মোস্তাফিজুর রহমান সিদ্দিকীসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এছাড়া ব্যাংকের ১৬টি জোন ও ৩৬৬টি শাখায় মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারীদের স্মরণে বিশেষ আলোচনা ও দোয়ার আয়োজন করা হয়।

আজকের সর্বশেষ সব খবর