শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

বিশ্বনবীকে নিয়ে কটুক্তি করায় হবিগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত : জুন ৯, ২০২২




জার্নাল প্রতিবেদক ॥ মহানবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি’র জ্যেষ্ঠ দুই নেতার কটূক্তির প্রতিবাদে গর্জে উঠেছে হবিগঞ্জ। আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদসহ ধর্মপ্রাণ মুসলিম জনতা প্রতিবাদমুখর হয়ে প্রতিদিনই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করছেন।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৯ই জুন) দুপুরে শহরের প্রধান সড়কে আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ পৌর কমিটি এবং আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত এর বিভিন্ন অঙ্গ সংগঠনের আহবানে রাজপথে নামে হাজারো মুসলিম জনতা।

অনুষ্ঠিত হয় বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ। বিক্ষোভ সমাবেশ থেকে দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত কর্মসূচি অব্যাহত রাখার ঘোষনা আসে।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ হবিগঞ্জ জেলা সভাপতি মুহাম্মদ রইছ মিয়া, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মাওঃ মুফতি আশরাফুল ওয়াদুদ, অধ্যক্ষ গোলাম সরওয়ারে আলম, মাওঃ কাজী এম.এ জলিলসহ হাজারো মুসলিম জনতা।

এর পুর্বে বুধবার বাদ এশা শহরের কোর্ট জামে মসজিদ প্রাঙ্গণে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে শুক্রবার বাদ জুমা প্রত্যেক খতিববৃন্দ জুমা’র নামাজে মুসল্লিদের উদ্দেশ্যে ভারতের পণ্য বর্জনের আহবান জানাবেন।

এছাড়াও জেলা কমিটির উদ্যোগে ও অন্যান্য অঙ্গ সংগঠনের সহযোগিতায় শহরে বিশাল বিক্ষোভ সমাবেশ বের করা হবে এবং জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করার সিদ্ধান্ত গৃহিত হয়।

আজকের সর্বশেষ সব খবর