শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

বিয়ের তৃতীয় দিনেই নববধূর আত্মহত্যা

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৫, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ লক্ষ্মীপুরে বিয়ের তৃতীয় দিনে সোনিয়া আক্তার (২০) নামের এক নববধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। তার বিয়ের আনুষ্ঠানিকতা এখনো শেষ হয়নি। বিয়ের পর বাবার বাড়িতেই অবস্থান করছিলেন নববধূ।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে লক্ষ্মীপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে আত্মহত্যা কারণ এখনো জানা যায়নি।

সোনিয়া ওই এলাকার আবু তাহেরের মেয়ে। সে লক্ষ্মীপুর সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

প্রতিবেশি ও স্বজনরা জানায়, লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারি ইউনিয়নের রেদোয়ান হোসেন রুবেলের সঙ্গে শনিবার (১২ ফেব্রুয়ারি) পারিবারিক ভাবে বিয়ে হয় সোনিয়ার। ঘটনার দিন সকালে তিনি স্বামীর সাথে মোবাইলে কথা বলেছে এবং বাড়ির লোকজনের সাথে সে স্বাভাবিকভাবেই ছিল। পরিবারের অগোচরে ঘরে ঢুকে দরজা জানালা বন্ধ করে অবস্থান নেয় সোনিয়া। দীর্ঘ সময় তার কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন ওই ঘরের জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে দরজা ভেঙে গলায় ফাঁস দেওয়া চাদর কেটে সোনিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হান্নান বলেন, সোনিয়া আত্মহত্যা করেছে বলেছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো কোন কিছু জানা যায়নি।

আজকের সর্বশেষ সব খবর