শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইকের যাত্রী নিহত, বাসে আগুন

প্রকাশিত : ডিসেম্বর ৩১, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা ॥ মাদারীপুর সদরের খাকদী বাসস্টান্ডে যাত্রীবাহীবাসের ধাক্কায় ইজিবাইকের যাত্রী সমুন শেখ(৩৫) নামে একজন নিহত হয়েছে, এসময় ইজিবাইক চালক সহ তিন জন আহত হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে মাদারীপুর সদর উপজেলার খাকদী বাসস্টান্ড এলাকা মস্তফাপুর-মাদারীপুর শেখ হাসিনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সমুন মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের দেবরাস গ্রামের হায়দার শেখের ছেলে। প্রায় ঘন্টব্যাপী সড়ক অবরোধ থাকার পর প্রশাসনের আশ্বাসে বিক্ষুদ্ধ জনতা অবরোধ তুলে নেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় সকাল সাড়ে ৯ টার দিকে দিদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস খুলনা থেকে চট্রগ্রামের উদ্দেশ্য যাওয়ার সময় খাকদী এলাকায় পিছন থেকে ইজিবাইকে ধাক্কা দেয়। এসময় বাসটি ইজিবাইক টিকে ছেচরে প্রায় ২শ ফুট নিয়ে যায়। তখন ইজিবাইকের এক যাত্রী ঘটনাস্থলে মারা যায়। চালক গুরুতরসহ তিনজন আহত হয়। আহত চালককে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এসময় বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে মাদারীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে বাসটির আগুন নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, বরিশাল থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল দিদার পরিবহনের বাসটি। পথে খাগদী এলাকায় ইজিবাইককে ধাক্কা দেয় বাস। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের এক যাত্রী নিহত হয়। গুরুতর আহত তিনজনকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মাদারীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. সাইফউদ্দিন গিয়াস ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এই দুর্ঘটনার স্থানীয় জনগন স্পিডব্রেকারের দাবীতে রাস্তা অবরোধ করেছিল আমি এবং প্রশাসন মিলে জেলা প্রশসানের সাথে কথা বলে এখানে একটি স্পিডব্রেকার দেয়া হবে বলে জানালে স্থানীয়রা রাস্তা অবরোধ তুলে নেন।

আজকের সর্বশেষ সব খবর