শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে এসো ওদের পাশে দাঁড়াই সংগঠনের উদ্যোগে টিউবওয়েল প্রদান

প্রকাশিত : নভেম্বর ৭, ২০২১




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি॥ মাধবপুরে এসো ওদের পাশে দাঁড়াই সংগঠন এর উদ্যোগে বিধবা জাহেরা বেগম (৪০) কে টিউবওয়েল (নলকূপ) হস্তান্তর করা হয়। রোববার (০৭ নভেম্বর) বিকেলে শাহজীবাজার মাজার গেইট নামক স্থানে টিউবওয়েল সহ যাবতীয় মালামাল হস্তান্তর করা হয়।

মাধবপুর উপজেলা বাঘাসুরা ইউনিয়নের ফতেহপুর গ্রামের মৃত হায়দার আলীর স্ত্রী জাহেরা বেগম। ব্যক্তিগত জীবনে তিনি ৬ সন্তানের জননী। তিনি দীর্ঘদিন ধরে অসহায় ও দারিদ্র্যের মধ্যে জীবন পাড় করছে।টিউবওয়েল এর কারনে তার পরিবার পানির জন্য অনেক কষ্ট করতে হয়।তখন উক্ত সংগঠন বিধবা মহিলা কে টিউবওয়েল কিনে দেওয়ার উদ্যােগ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন সম্মানিত শিক্ষক হাবিবুর রহমান হাবিব, মানবতার ফেরিওয়ালা কামরুজ্জামান তালুকদার সজল, শাহজীবাজার স্পোর্টিং ক্লাবের পরিচালনা জাকির খান,মনিরুল ইসলাম মনির, রেড সেল ইন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও পরিচালক, সাংবাদিক শেখ ইমন আহমেদ, এসো ওদের পাশে দাঁড়াই সংগঠনের প্রতিষ্টাতা শাহাদাত হোসেন তালুকদার, সাবেক সহ সভাপতি শামিমা তাবাসসুম ভুইয়া,সদস্য শাহরিয়ার আলম শাকিল,মোঃ মাসুম মিয়া প্রমুখ।

উপস্থিত সকলেই এসব মানবিক কাজের প্রশংসা করেন।ভবিষ্যতে আরও ভাল কাজ করবে বলে আমরা আশাবাদী।তারা আরও বলেন যে কোন মানবিক কাজে সহযোগিতা করবেন। উক্ত মানবিক কাজে যারা দেশে বিদেশে অবস্থানরত আর্থিকভাবে সহযোগিতা করেছেন সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আজকের সর্বশেষ সব খবর