মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে ট্রাকচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

প্রকাশিত : মার্চ ১৯, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে ট্রাকচাপায় অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার (১৯ মার্চ) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর পৌর এলাকার জালালাবাদ গ্যাস ফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আন্দিউড়া ইউনিয়নের বার চান্দুরা গ্রামের নফল উদ্দিনের ছেলে মফিজুল ইসলাম (২৮), মুরাদপুর গ্রামের মালেক মিয়ার ছেলে আনছু মিয়া (৩৫) এবং পৌর এলাকার পূর্ব মাধবপুর গ্রামের খালেক মিয়ার ছেলে সামাদ মিয়া (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকাল ৭টার দিকে টাঙ্গাইল থেকে একটি ট্রাক (ঢাকা-মেট্রো ট ২০-০৮৪৬) চুরি করে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার সময় উল্লিখিত এলাকায় একটি ব্যাটারি চালিত অটোরিকশাকে চাপা দেয়, এতে ঘটনাস্থলেই চালক সামাদ মিয়া নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ২ যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তাদের সিলেট নিয়ে যাওয়ার পথে রাস্তায় ওই ২ যাত্রী মারা যান। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।

মাধবপুর থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, এ ঘটনায় চালকসহ ৩ জন মারা গেছে। ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়েছে।

আজকের সর্বশেষ সব খবর