শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

মাধবপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত : মার্চ ২৫, ২০২২




শেখ ইমন আহমেদ, মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে ‘হবিগঞ্জ সমিতি সিলেট’র উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে দিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৫শে মার্চ) সকালে উপজেলার আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)’র মহাপরিচালক ও অতিরিক্ত সচিব মোঃ আনোয়ার হোসেন চৌধুরী এ ক্যাম্পের উদ্বোধণ করেন।

সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালামের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আবু তাহের’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন, সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান, প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম, সমিতির সহসভাপতি প্রফেসর ডাঃ শাহনেওয়াজ চৌধুরী, সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর সৈয়দ মিসবাহউদ্দিন, সহযোগি অধ্যাপক ডাঃ হাবিবুল্লাহ সেলিম, সহকারি অধ্যাপক ডাঃ আব্দুল কাদের, সহকারি অধ্যাপক ডাঃ রেজোয়ানা মির্জা, সহ সাধারন সম্পাদক একেএম মারুফ, গাজী আব্দুল মাবুদ সমশাদ, সাংগঠনিক সম্পাদক এড. মোস্তাকিম কাওছার, মাধবপুর সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, মহানগর হাসপাতালের মাসুদ আহম্মেদ, হাবিবুর রহমান, শামীম রশিদ চৌধুরী, আব্দুল কুদ্দুস প্রমুখ।

পরে মেডিসিন, সার্জারি, গাইনী ও প্রসূতি, শিশু, হৃদরোগ, চক্ষু, বাত ও ব্যাথা রোগের বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে দরিদ্র ও অসহায় রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়।

আজকের সর্বশেষ সব খবর