শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

মানসিকতা থাকলে জনসেবা করা যায় যে কোন অবস্থায়- এমপি আবু জাহির

প্রকাশিত : এপ্রিল ১৩, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহ ও ভূমিহীনদের ঘর-বাড়ি বানিয়ে দিয়ে বিশ্বে অনন্য নজির সৃষ্টি করেছেন। শুধু ঘর-বাড়ি প্রদানই নয়Ñ তাঁর নেতৃত্বাধীন বর্তমান সরকার এমন অসংখ্য প্রকল্প বাস্তবায়ন করছে। শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশ হিসাবে প্রতিষ্ঠা করতে চান। এক্ষেত্রে দেশের সকল মানুষেরও আন্তরিকতা প্রয়োজন।

সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল মঙ্গলবার হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে এক উপকারভোগীর ঘর হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে একথা বলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার দেয়া ঘরের আদলে এ ঘরটি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল বাছির কর্মকর্তাদের বেতনের টাকা থেকে নির্মাণ করে দিয়েছেন।

অনুষ্ঠানে এমপি আবু জাহির আরও বলেন, আমাদের এলজিইডি’র কর্মকর্তারা যে কাজটি করেছেন, তা অবশ্যই প্রশংসনীয়। দেশের সকল মানুষের মাঝে যদি এমন আন্তরিকতা ও সদিচ্ছা থাকে তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রম আরও এগিয়ে যাবে। মানসিকতা থাকলে যে কোন অবস্থায় থেকেই জনসেবা করা যায়।

ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজিইডি হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল বাছির, সিনিয়র সহকারি প্রকৌশলী মোঃ শফিকুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী দিলীপ কুমার দাশ, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর