বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

মিরপুর থেকে একসঙ্গে ৪ বান্ধবী নিখোঁজ

প্রকাশিত : মার্চ ৩০, ২০২৩




জার্নাল ডেস্ক ॥ রাজধানীর মিরপুরে বাসা থেকে বেরিয়ে একসঙ্গে নিখোঁজ হয়েছেন অষ্টম শ্রেণি পড়ুয়া চার কিশোরী। এদের মধ্যে তিনজন মাদ্রাসার আরেকজন একটি স্কুলের শিক্ষার্থী। এ ঘটনায় চার জনের অভিভাবক থানায় পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা গেছে, মঙ্গলবার (২৮ মার্চ) সকালে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে তারা বাসা থেকে বেরিয়ে যায়। তারা ৪ জনই বান্ধবী এবং সবাই মিরপুর-১৩ নম্বরের বাসিন্দা। এরই মধ্যে তাদের উদ্ধারে দেশের সব থানায় নিখোঁজের বার্তা পৌঁছে দেওয়া হয়েছে। কোনো থানার নজরে এলে তারা যেন দ্রুত কাফরুল থানার সঙ্গে যোগাযোগ করে।

এ ছাড়াও পুলিশের একাধিক টিমও মাঠে নিখোঁজদের সন্ধানে কাজ করছে। সেক্ষেত্রে তারা দ্রুতই উদ্ধার হতে পারে তদন্ত সংশ্লিষ্টরা মনে করছেন। তবে নাবালিকা হওয়ায় পুলিশ তাদের নাম-পরিচয় কিংবা শিক্ষাপ্রতিষ্ঠানের নাম জানাতে অপারগতা প্রকাশ করেন।

কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, আমরা তাদের স্কুল ও আশপাশের বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজ দেখে প্রাথমিকভাবে ধারণা করছি, ওই চার মেয়ে শিক্ষার্থী একসঙ্গে ছিলো। অবশ্য পরে তারা বিচ্ছিন্ন হয়ে যায়। ধারণা করা হচ্ছে, তারা সিলেটের দিকে যাত্রা করেছে। তবে তাদের কারো সঙ্গে মোবাইল ফোন না থাকায় অবস্থান নিশ্চিত হতে একটু সময় লাগছে।

আজকের সর্বশেষ সব খবর