শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

যুবদল নেতা মিয়া মোঃ ইলিয়াছের মৃত্যুতে জি কে গউছের শোক প্রকাশ

প্রকাশিত : অক্টোবর ২৭, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি, যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও রিচি ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান মিয়া মোঃ ইলিয়াছের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।

তিনি গতকাল সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

শোক বার্তায় আলহাজ্ব জি কে গউছ বলেন- যুবদল নেতা মিয়া মোঃ ইলিয়াছ ছিলেন বিএনপি পরিবারের একজন উদীয়মান নেতা। রাজনীতির পাশাপাশি ইলিয়াছ একজন সফল ব্যবসায়ী, একজন জনপ্রিয় জনপ্রতিনিধি। ইলিয়াছ মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত দলের জন্য কাজ করেছেন। মানুষের ভোটাধিকার ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ইলিয়াছ সামনের সাড়িতে থেকে নেতৃত্ব দিয়েছে, কারাভোগ করেছে। ইলিয়াছের মৃত্যুতে দলের অপূরনীয় ক্ষতি হয়েছে। আমরা একজন দিবেদিত নেতাকে হারালাম। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ যেন তাকে জন্নাতুল ফেরদৌস নসিব করেন।

আজকের সর্বশেষ সব খবর