শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে অস্ত্র ও গুলিসহ মাদকদ্রব্য উদ্ধার

প্রকাশিত : আগস্ট ১৭, ২০২১




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে আনসার কমান্ডার সুমনের সহায়তায় দেশীয় তৈরি একটা একনলা পাইপগান, দুই রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা চাড়াখালি এলাকার মৃত সুলতান মৃধার পরিত্যক্ত একটি টিনশেড ভবনের মধ্য থেকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, দশ বছর আগে থেকে সুলতান মৃধার টিনশেড ভবনটি পরিত্যক্ত অবস্থায় থাকায় দিনে দিনে এখানে একটি মাদকের আখরায় পরিণত হয়। ঘটনার দিন সকালে গালুয়া ইউনিয়ন আনসার কমান্ডার মো. সুমন হোসেনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্ত ভবনের দোতলায় থাকা পুরাতন একটি ট্রাঙ্ক থেকে একনলা একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ৬ পিস ইয়াবা, ১ গ্রাম গাঁজাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

গালুয়া ইউনিয়ন আনসার কমান্ডার মো. সুমন পরিত্যক্ত ভবনের মধ্যে মাদকের আখরা তৈরি হওয়ায় অনেক দিন থেকে আমরা নজরে নজরে রেখেছি। ঘটনার দিন মঙ্গলবার সকালে ভবনের মধ্যে লোকজন টের পেয়ে সুম ও তার সহকর্মী মেহেদি ঘটনাস্থলে যায়। তাদের উপস্থিতি টের পেয়ে মধ্যে থাকা ৩ জন ছেলে অস্ত্রসহ মাদকদ্রব্য রেখে পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে ওইগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানার ওসি (তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, দেশীয় তৈরি সদৃশ একনলা একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ৬ পিস ইয়াবা, ১ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে। ডায়েরিমূলে এগুলো আদালতে পাঠানো হবে।

আজকের সর্বশেষ সব খবর