বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে গাছের ডাল পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত : ডিসেম্বর ২৯, ২০২১




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের সত্যনগর চড়রাজাপুর এলাকায় রাস্তা দিয়ে যাওয়ার সময় গাছের ডাল পড়ে মো: ইউসুফ (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু ইউসুফ একই এলাকার মোঃ আজিজ মোল্লা’র ছোটো ছেলে এবং বাইপাস মোড় সংলগ্ন তালুকদার বাড়ী নূরাণী মাদ্রাসার দ্বীতিয় শ্রেণীতে লেখাপড়া করত।

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে চড় রাজাপুর এলাকার হাজী বাড়ী সংলগ্ন স্থানীয় মোঃ আনোয়ার হোসেন (কালু) খাঁনের বাড়ীর সিমানায় (রাস্তা সংলগ্ন) একটি রেইনট্রি গাছের ডাল কাটছিলেন আনোয়ার হোসেন কালু’র মেয়ে জামাই মোঃ আল-আমিন। তখন গাছের নিচে পথচারিদের সাবধান করার জন্য কেউ ছিলোনা। সেই সময়ে গাছের নিচের রাস্তা দিয়ে বাড়ীর উদ্দেশ্যে আসছিলো পথচারি শিশু ইউসুফ ও তার সহপাঠি রিয়দ,লাভলি। রিয়দ ও লাভলি গাছের ডাল কাটার শব্দপেয়ে দাড়িয়ে যায় কিন্তু ইউসুফ গাছের নিজের রাস্তা দিয়ে সামনের দিকে এগিয়ে যায় তখন গাছের একটি ডাল পড়ে তার মৃত্যু হয়।

স্বজনরা উদ্ধার করে তাকে রাজাপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে কর্তাব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা বলেন, রাস্তার পাশে গাছের ডাল কাটার সময় রাস্তায় কেউ দাড়িয়ে থেকে যদি পথচারিদের সাবধান করতো তাহলে হয়তো এই শিশুটির অকাল মৃত্যু হতোনা। তাদের অসাবধানতার জন্যই শিশুটির প্রাণগেলো।

এ বিষয়ে রাজাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) পুলক চন্দ্র রায় জানান, এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে এবং থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হবে।

আজকের সর্বশেষ সব খবর