শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে গরীব অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত : আগস্ট ১৮, ২০২১




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ঝালকাঠির রাজাপুরে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ই আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় রাজাপুর উপজেলা মুক্তিাযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক, সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান মনির এর পক্ষ থেকে প্রায় দুই হাজার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে রাজাপুর উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি শাহ আলম মন্টুর সভাপতিত্বে ও রিয়াজ উদ্দিন মাতুব্বরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আ’লীগ কেন্দ্রীয় উপ কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক মনিরুজ্জামান মনির।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ বাবু ৬ নং মঠবাড়ী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শাহজালাল আহমেদ প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সদর ইউনিয়ন চেয়ারম্যান আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক মেজবা উদ্দিন মাসুদ সিকদার সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

আজকের সর্বশেষ সব খবর