বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

লাইফ প্লাসের উদ্যোগে হবিগঞ্জ শহরে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : মার্চ ৩০, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ যুক্তরাজ্য ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন লাইফ প্লাস ইউকে’র উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০শে মার্চ) শহরের যশের আব্দা এলাকায় ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশের আব্দা যুব কল্যাণ সংস্থার সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল হবিগঞ্জ জার্নাল এর সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম জীবন, পাঠশালার শিক্ষক সাজিদুর রহমান শাহীন ও শেখ জসিম উদ্দিন রাজ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন যশের আব্দা হিলফুল ফুজুল ইসলামী সুন্নী যুব সংঘের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আজিজুল ইসলাম হৃদয়, হাবিবুর রহমান ইদু, মোঃ শিশু মিয়া প্রমুখ।

এছাড়াও লাইফ প্লাস রমজানের শুরুতেই বাহুবল উপজেলার কালাপুর গ্রামে লাইফ প্লাস স্বাস্থ্য সেবা কেন্দ্র প্রাঙ্গনে ৪ শতাধিক দুঃস্থ পরিবারের সদস্যদের মাঝে রমজানে খাদ্য সামগ্রী বিতরণ করে। এ ছাড়াও হবিগঞ্জ শহরের কামড়াপুর ও পোষ্ট অফিস রোডে লাইফ প্লাসের অস্থায়ী কার্যালয়ে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রায় ৫০ টি পরিবারের সদস্যের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। এর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, ময়দা, ছোলা, মুড়ি ও লবন। বিতরণ অনুষ্ঠানের ব্যবস্থাপনায় ছিল লাইফ প্লাস ইন্সটিটিউট ফর সোশাল ইনভেষ্টম্যান্ট, লিসা বাংলাদেশ।

আজকের সর্বশেষ সব খবর