শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

শাল্লায় হামলাস্থল পরিদর্শনে বিএনপি’র একটি প্রতিনিধি দল, ক্ষতিগ্রস্তদের মধ্যে আর্থিক সহায়তা

প্রকাশিত : মার্চ ২০, ২০২১




রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের শাল্লায় ফেইসবুকে পোস্ট দেয়াকে কেন্দ্র করে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িতে হামলা হামলা, লুটপাত ও ভাংচুরের ঘটনায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছে বিএনপি’র একটি প্রতিনিধি দল।

এসময় প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন।

শনিবার বেলা ১২টায় বিএনপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান নিতাই রায়’র নেতৃত্বে একটি প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

এসময় ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে এক লক্ষ ২০হাজার টাকা তুলে প্রতিনিধি দলের সদস্যরা।

এসময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী সদস্য নিপুন রায়, সুনামগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমেদ মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল প্রমুখ।

এসময় কেন্দ্রীয় বিএনপি’র ভাইস চেয়ারম্যান নিতাই রায় জানান, এই সরকার যখনই ক্ষমতায় এসেছে তখনই সংখ্যালঘুদের উপর হামলা হয়েছে। এই সরকারের আমলেই রামুতে হামলা হয়েছে। এইবার সুনামগঞ্জে একই ভাবে হামলা হয়েছে। এই সরকারের আমলে মানুষের বাড়িঘর, জমিজমা দলখ করা হয়েছে। আর এই ঘটনাগুলি এইজন্যই হচ্ছে কারণ এই সরকার প্রকৃতভাবে জনগণের সরকার না, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি, এরা রাতের বেলা অর্ধেক ভোট দিয়ে দিনের বেলা নির্বাচিত হয়। আ.লীগ সরকার গণবিছিন্ন সরকার এবং গণবিছিন্ন সরকার সব সময় দুর্বল থাকেভ তাই দুর্বল সরকারকে সবল ভাবে টিকে থাকতে হলে তাকে বল প্রয়োগ করতে হয় রাষ্টযন্ত্রের মাধ্যমে। তাই বল প্রয়োগ করতে গিয়ে আরো বেশী গণবিছিন্ন হয়ে পড়েছে।

আজকের সর্বশেষ সব খবর