বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জের ফার্মেসি থেকে নারীর ছয় টুকরা লাশ উদ্ধার

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৭, ২০২২




সুনামগঞ্জ প্রতিনিধি॥ সুনামগঞ্জের জগন্নাথপুরের একটি ফার্মেসিতে এক নারীর ছয় টুকরা লাশ পাওয়া গেলো । পুলিশ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে জগন্নাথপুর পৌর এলাকায় ব্যারিস্টার মির্জা আব্দুল মতিন মার্কেটের অভি মেডিক্যাল হল নামের ফার্মেসির তালা ভেঙে লাশটি উদ্ধার করে।

নিহত ওই নারীর নাম শাহনাজ পারভিন জোৎস্না (৩৫)। তিনি জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামের সৌদি প্রবাসী ছুরুক মিয়ার স্ত্রী।

এলাকাবাসীর জানায়, দীর্ঘদিন ধরে শাহনাজ পারভিন জোৎস্না জগন্নাথপুর পৌর এলাকায় দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করে আসছিলেন।

নিহত জোৎস্নার ভাই হেলাল মিয়া জানান, আগেরদিন বিকেলে ওষুধ কেনার কথা বলে বের হয়ে আর বাড়ি ফেরেননি তার বোন। বাসার পার্শ্ববর্তী ব্যারিস্টার আব্দুল মতিন মার্কেটে অভি মেডিক্যাল ফার্মেসি থেকে তিনি নিয়মিত ওষুধপত্র কিনতেন। রাতে তাকে খুঁজতে ফার্মেসিতে গেলেও তা বন্ধ পাওয়া যায়। পরে তারা ওই ফার্মেসির মালিক জিতেশ চন্দ্র গোপকে মোবাইলে কল দিয়ে শাহনাজ পারভিনের কথা জানতে চান। তখন ফার্মেসি মালিক তাদের জানান, জোৎস্না এসেছিলেন, তবে ওষুধ না পেয়ে চলে গেছেন।

পরিবারের লোকজন এসময় নিহতে জোৎস্নার মোবাইল ফোনে যোগাযোগ করলে অপরিচিত এক নারী কল রিসিভ করে জানান, তিনি (জোৎস্না) সিলেট ওসমানী হাসপাতালে আছেন। পরে স্বজনরা সেখানে যোগাযোগ করেও তার সন্ধান পাননি। পরে আবার যোগাযোগ করা হলে অপরিচিত নারীকন্ঠ একেক সময় একেক স্থানের কথা কথা বলে বিভ্রান্ত করেন পরিবারের লোকদের। পরে মোবাইল ফোনটি বন্ধ করে দেওয়া হয়।

পরদিনও খোঁজাখুঁজির এক পর্যায়ে স্বজনরা ওই ফার্মেসি বন্ধ দেখে মালিক জিতেশ গোপের বাসায় খোঁজ করে জানতে পারেন তিনি পরিবার নিয়ে ভোরে অন্যত্র চলে গেছেন।

বিষয়টি তাদের সন্দেহ হলে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে পুলিশ ফার্মেসির তালা ভেঙে ভেতরে রোগী নিরীক্ষার টেবিল থেকে বিছানার চাদর দিয়ে মোড়ানো ওই নারীর ছয় টুকরো লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা, তাকে হত্যার পর টুকরো টুকরো করে অন্যত্র ফেলে দেওয়ার চেষ্টা করা হচ্ছিল।

এসময় হেলাল মিয়া দাবি করেন, বুধবার তার বোন ব্যাংক থেকে বেশ কিছু টাকা উত্তোলন করেছেন। তার বোনকে ফার্মেসির মালিক টাকার জন্যই হয়তো নৃশংসভাবে খুন করেছে।

এদিকে এলাকাবাসী ও পাশ্ববর্তী দোকানদাররা জানিয়েছেন, জিতেশ গোপের বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামে। তার পিতা যাদব গোপ।

বিগত প্রায় এক যুগ ধরেই জগন্নাথপুর বাজারে ওষুধের ব্যবসা করে আসছিলেন তিনি। শুরুতে একটি ফার্মেসিতে চাকরি করলেও গতবছর অভি মেডিক্যাল হল নামে নিজেই একটি ফার্মেসি করেন তিনি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, পুলিশ ওই ফার্মেসির সিলিং থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, ওই ছুরি দিয়েই নিহত নারীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইতিমধ্যে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং জিতেশ গোপকে গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

আজকের সর্বশেষ সব খবর