শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে হাওরে নৌকা ডুবিতে দুই চাচাতো বোনের লাশ উদ্ধার

প্রকাশিত : আগস্ট ৬, ২০২১




রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি ॥ সুনামগঞ্জের শাল্লায় উপজেলার ভারসাপটার হাওরে নৌকা ডুবিতে দুই আপন চাচাতো বোনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম মোছা. চাদঁনী বেগম (১৬)। সে উপজেলার ৩নং বাহারা ইউনিয়নের মির্জাকান্দা গ্রামের মো. শিশু মিয়ার মেয়ে এবং নিহত অপরজন হলেন একই বাড়ির আপন চাচাতো বোন মো. ইব্রাহিম মিয়ার মেয়ে সাবিনা বেগম (১৮)।

শুক্রবার দুপুরে ভারসাপটার হাওরে দুটি লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন শাল্লা থানাকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে মির্জাকান্দা গ্রামবাসীর সহায়তায় লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জাান যায়, গতকাল বৃহস্পতিবার তারা মোট ৬জন যাত্রী নিয়ে একটি ছোট ইজ্ঞিন চালিত নৌকায় করে নিজ বাড়ি মির্জাকান্দা থেকে কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার গজারিয়া গ্রামে আত্মীর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে ভারসাপটার হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে গিয়ে দুইবোন পানির নীচে তলিয়ে গিয়ে নিখোঁজ হন। এ সময় অপর চারজন যাত্রী সাতাঁর কেটে তীরে উঠতে সক্ষম হন। খবর পেয়ে তাদের স্বজনরা হাওরে রাতভর তল্লাশী চালালে ও নিখোঁজ দুইবোনের কোন সন্ধান পাওয়া যায়নি।

আজ শুক্রবার দুপুরে হাওরে দুটি লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে শাল্লা থানার এস আই আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায় এবং থাকে শাল্লা উপজেলার স্থানীয় সাংবাদিক মো. বকুল আহমেদ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহায়তায় লাশ দুটি উদ্ধার করেন। লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর পর ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে শাল্লা থানার অফিসার ইনচার্জ মো. নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ঝড়ের কবলে পড়েই নৌকা ডুবিতে এ হতাহতের ঘটনাটি ঘটেছে।

আজকের সর্বশেষ সব খবর