বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জে ৪২০ টাকার জন্য বন্ধুকে খুন

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০২২




সুনামগঞ্জ প্রতিনিধি ॥ সুনামগঞ্জে পাওনা ৪২০ টাকা আদায় নিয়ে কথা কাটাকাটির জের ধরে এক বন্ধুর ছুরিকাঘাতে আরেক বন্ধু সাইফুল ইসলাম নয়ন (২৫) নামের যুবক খুন হয়েছেন।

রোববার (৩০ জানুয়ারি) বিকেলে শহরের পুরাতন বাস স্টেশন এলাকায় কিং এন্টারপ্রাইজ নামের টাইলসের দোকানে এ ঘটনা ঘটে। নিহত নয়ন শহরের ৮ নং ওয়ার্ডে বড়পাড়া এলাকার বাসিন্দা কাউসার আলমের ছেলে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো-শান্তিগঞ্জ উপজেলার বাসিন্দা নুরুল হোসাইনের ছেলে রোহান (২৪) ও রেজওয়ান (২৬) নামের দুই ভাই।

জানা যায়, নয়নের বন্ধু রোহান বিকেলে আসে তার দোকানে আড্ডা দিতে। পরে এক পর্যায়ে রোহান তাকে নাস্তা খাওয়ানোর জন্য বলে। নয়ন উত্তরে বলে ওঠে তর সাথে যাকে নিয়ে এসেছিস সে ভালো লোক নয়। এ নিয়ে দুই বন্ধুর মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। এর একপর্যায়ে নয়নের কাছে পূর্বের পাওনা ৪২০ টাকা চাইলে দুজনের মধ্যে তুমুল তর্ক বির্তক শুরু হয়। এর জের ধরে চাকু নিয়ে কিং এন্টারপ্রাইজ টাইলসের দোকানের ভেতরে রোহান ও তার ভাই রেজওয়ান এলোপাতাড়িভাবে নয়নকে কুপিয়ে ফেলে চলে যায়।

পরে স্থানীয় লোকজন নয়নকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মারা যায় নয়ন।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৪২০ টাকা পাওনা টাকা নিয়ে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে বলে জানা গেছে। খবর পাওয়ার পরপরই আরেক বন্ধুকে আটক করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আজকের সর্বশেষ সব খবর