বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জ জেলা কৃষকদলের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ফেব্রুয়ারি ৫, ২০২২




সুনামগঞ্জ প্রতিনিধি॥ বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের সুনামগঞ্জ জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৫ই ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জ জেলা কৃষকদলের আয়োজনে পৌর শহরের পুরাতন বাসটেন্ড এলাকায় একটি রেষ্টুরেন্টে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় সভাপতির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক দলের সহ সাধারণ সম্পাদক ও জেলা কৃষক দলের আহবায়ক আনিসুল হক। তিনি বলেন, জেলার কৃষকদের দাবী আদায়ে ঐক্যবদ্ব ভাবে এই সরকারের দুর্নীতির বিরুদ্ধে রুখে দারাতে হবে। সুনামগঞ্জ জেলার হাওরাঞ্চলের কৃষকদের দ্রুত চাঙ্গা করে জাতীয়তাবাদী আন্দোলনে ঝাপিয়ে পড়াই মুল কাজ। বাংলাদেশে খুব দুর্দিন চলছে। দেশের মানুষ খুব কষ্টে, খালেদা জিয়া, তারেক রহমান সহ সকল নেতাকর্মীদের উপর সরকার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। আমরা এই সকল মিথ্যা মামলা প্রত্যহারের জোর দাবি জানাই। এবং তীব্র নিন্দা জানাই। তিনি আরো বলেন, আমরা খুব দ্রুত সুনামগঞ্জ জেলার সকল উপজেলা ও ইউনিয়নে কৃষক দলকে ঢেলে সাজাব। সকল জায়গায় দ্রুত কৃষক দলের কমিটি অনুমোদন দেওয়া হবে। শুধু তাই নয় সুনামগঞ্জ জেলা কৃষক দলকে আমরা চাঙ্গা করে আগামী দিনে সরকার পতনের যত আন্দোলন আছে সেগুলো রাজপথে থেকে মোকাবেলা করব। পুলিশ দিয়ে আর জেলের ভয় দেখিয়ে কৃষক দলকে দাবিয়ে রাখা যাবে না। তিনি বলেন, সুনামগঞ্জে হাির রক্ষা বাধের কাজ নির্মাণ করা হচ্ছে। হাওর রক্ষা বাধে যেখানে অনিয়ম হবে সেখানেই আমরা প্রতিবাদ জানাব, মানববন্ধন করব, কারণ কৃষকদের দাবি আদায়ে আমরা তাদের পক্ষে সার্বক্ষণিক লড়াই করে যাবো।

এছাড়াও জেলা কৃষক দলের সদস্য সচিব আব্দুল ওয়াদুদের পরিচালনায় বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আকুল আলী, যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম পলাশ, আব্দল বাছির, ফরিদ আহমদ তালুকদার, খলিলুর রহমান, সৈয়দ আজমল হোসেন, সায়েদুর রহমান, আতিকুর রহমান শিহাব, সদস্য উকিল আলী, রিয়াজ হোসেন পীর , মনির উদ্দিন মেম্বার, ফারুক মিয়া, সেম্ভু বনিক, কুতুব উদ্দিন,নবী হোসেন প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর