বুধবার | ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জ জেলা বিএনপির করোনা হেল্প সেন্টারের উদ্বোধন

প্রকাশিত : জুলাই ১৬, ২০২১




রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি ॥ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে আর্থ মানবতার সেবায়
সুনামগঞ্জ জেলা বিএনপি করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে সুনামগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ের সামনে সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনা করোনা হেল্প সেন্টারের ভার্চুয়ালের মাধ্যমে উদ্বোধন করেন বিএনপির জাতীয় স্থানীয় কমিটির সদস্য ডাঃ ইকবাল হাসান মাহমুদ টুকু।

পরে তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশে দিন দিন করোনার সংক্রামণ বেড়েই চলছ, মানুষের ঐ দুঃসময়ে আমাদের সকল নেতাকর্মীদের তাদের পাশে দাঁড়াতে হবে। তিনি আরো বলেন, স্বাস্থ্যখাত নিয়ে যে দুর্নীতি হচ্ছে সেটা আপনারা বন্ধ
করুন তা না হলে বাংলাদেশের মানুষ আপনাদের কখনও ক্ষমা করবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ডাঃ এ.জেড.এম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ সভাপতি নাদের আহমদ, অ্যাড.মল্লিক মহিউদ্দিন সোহেল, অ্যাড.মাশুক আলম, অ্যাড.শেরেনুর আলী, রেজাউল হক, আনছার উদ্দিন, অ্যাড.আব্দুল হক, সেলিম উদ্দিন, আবুল মনসুর শওকত, আবুল কালাম, আনিসুল হক, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ সাইফল ইসলাম জুনায়েদ প্রমুখ।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, প্রথমদিনে আমরা সুনামগঞ্জ পৌর শহরের ১০ হাজার মাস্ক, ১০০ পিপি বিতরণ করা হবে এবং করোনা রোগীদের জন্য ফ্রী তে এ্যামবুলেন্স সেবা এবং বিনামূল্যে ওষুধ সরবরাহ করা হবে।

আজকের সর্বশেষ সব খবর