মঙ্গলবার | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সুনামগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে ৩ জন ও কাউন্সিলর পদে ৫৮ প্রার্থীদের মনোনয়নপত্র জমা

প্রকাশিত : ডিসেম্বর ২০, ২০২০




রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মেয়র,কাউন্সিলর ও সাধারন মহিলা সদস্য পদের প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন। রবিবার বিকেল ৩টায় বিভিন্ন আওয়ামীলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা জেলা শহরের মল্লিকপুরস্থ জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে সহকারী রির্টানিং অফিসার উত্তর কুমার রায়ের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান মেয়র ও আওয়ামীলীগ নেতা নাদের বখত নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বিএনপির ধানের শীষের মনোনিত প্রার্থী মো. মুর্শেদ আলম ও ইসলামি শাসনতন্ত্র আন্দোলনের পক্ষে মো. রহমত উল্ল্যাহ সহ সুৃনামগঞ্জ পৌরসভায় তিনজন মেয়র প্রার্থী মনোনয়ন পত্রজমা দান করেছেন।

এছাড়াও সাধারন কাউন্সিলর পদে ৪৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদান করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা সহকারী রির্টানিং অফিসার উত্তম কুমার রায় জানান আগামী ১৬ই জানুয়ারী সুনামগঞ্জ জেলার সদর পৌরসভা, ছাতক ও জগন্নাথপুর এই তিনটি পৌরসভায় একসাথে নির্বাচন অনুষ্ঠিতহবে। তবে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কমিশন একটি অবাদ ও নিরপেক্ষ নির্বাচন এই সুনামগঞ্জবাসীকে উপহার দিতে বদ্ধ পরিকর। এজন্য প্রশাসনের তরফ থেকে যা যা করণীয় সব ধরনের প্রস্তুতি রয়েছে বলেও তিনি জানান।

 

আজকের সর্বশেষ সব খবর