শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

সুরক্ষিত থাকতে সরকারি নির্দেশনা মেনে চলুন ॥ এমপি আবু জাহির

প্রকাশিত : এপ্রিল ৬, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন মানুষের নিরাপত্ত্বা নিশ্চিতে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে সরকার। করোনাভাইরাসের দ্বিতীয় ধাক্কা মোকাবিলায় নানা নির্দেশনা দেয়া হয়েছে। পরিবারসহ নিজেকে সুরক্ষিত রাখতে সরকারি সকল নির্দেশনা প্রতিপালন করুন।

মঙ্গলবার (৬ এপ্রিল) করোনা ভাইরাস মোকাবিলায় হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ পৌরসভায় ওষুধ ছিটানো কার্যক্রমের উদ্বোধন এবং সদর উপজেলার লোকড়া ইউনিয়নে ভিজিডির আওতায় উপকারভোগী নারীদের মাঝে কার্ড ও খাদ্যশষ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেছেন।

এমপি আবু জাহির আরও বলেন, আবার করোনা ফিরেছে জোরালোভাবে। কোভিড ১৯ এর বিস্তার ঠেকাতে এই সময়ে একটি প্রজ্ঞাপনও জারি করেছে সরকার। যে প্রজ্ঞাপনের নিয়ম মেনে চলা প্রতিটি নাগরিকের কর্তব্য। নিয়ম না মানলে প্রশাসন ব্যবস্থা নেবে। আর স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে ও নিজের পরিবার সতর্ক থাকবে।

সদর উপজেলার লোকড়া ইউনিয়নে ভিজিডির আওতায় উপকারভোগী নারীদের মাঝে কার্ড ও খাদ্যশষ্য বিতরণ করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি।

পৃথক অনুষ্ঠানে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র এমএফ আহমেদ অলি, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, লোকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস ও দুইটি পৌরসভার কাউন্সিলর এবং ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর