শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

স্কুল কমিটি নিয়ে জগন্নাথপুরে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২৫

প্রকাশিত : ডিসেম্বর ১, ২০২১




সুনামগঞ্জ প্রতিনিধি ॥ সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার ইসহাকপুরে স্কুলের জমি ও কমিটি নিয়ে দুই পক্ষের মধ্যে গোলগুলির ঘটনায় ২৫ গুলিবিদ্ধ হয়েছে। এ ছাড়াও আহত হয়েছেন অর্ধশতাধিক ব্যক্তি। বুধবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে। সংঘর্ষে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ইসহাকপুরের বদরুল ইসলাম ও যুক্তরাজ্যপ্রবাসী উস্তার গণির পক্ষের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব বিরোধ চলছিল। সম্প্রতি স্থানীয় ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কমিটি গঠন ও ভূমি নিয়ে জের বিরোধ বাঁধে। এর জের ধরে বুধবার দুপক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় পক্ষের মধ্যে গোলগুলির ঘটনা ঘটে।

এ ঘটনায় ২৫জন গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। আব্দুস সামাদ (৪০), আয়েশা বেগম (৪০) আমিরুল নেছা (৫০) ও আলেয়াসহ (৪০) গুলিবিদ্ধ ২৫ জনসহ কমপক্ষে ৪০ জনকে সিলেট ওসমানিতে রেফার্ড করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত কর্মকর্তা ডা. জহিরুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় ২৫জন গুলিবিদ্ধ হয়ে হাসাপাতালে আসে। তাদের মধ্যে ২৩ জনকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনকে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর