বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে জাতীয়তাবাদী কৃষকদলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত : ডিসেম্বর ৩০, ২০২০




স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা কৃষকদলের উদ্যোগে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। পথসভা থেকে বক্তারা দলের চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি থেকে মুক্তি দেয়ার জন্য সরকারকে হুসায়ারী করা হয়।

বুধবার বিকেলে হবিগঞ্জ জেলা কৃষক দলের উদ্যোগে সংগঠনের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযান করা হয়েছে।

শহরের সিনেমা হল রোডে সংগঠনের কার্যালয় থেকে জেলা কৃষকদলের আহ্বায়ক সদর উপজেলা পরিষদের বারবার নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়ালের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি সিনেমাহল রোড হয়ে প্রধান সড়কের তিনকোনা পুকুরপাড় ঘুরে সবুজবাগ গিয়ে শেষ হয়। র‌্যালীতে জেলা কৃষকদলের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন উপজেলা কৃষকদলের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কৃষকদলের সদস্য সচিব মফিজুর রহমান বাচ্চু, যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম তালুকদার, মঈন উদ্দিন খান পলাশ, অধ্যক্ষ আফজল, মোঃ জামাল মিয়াসহ আরো অনেকেই।

এর আগে সংগঠনের কার্যালয়ে এলাকার এতিমখানা মাদরাসার শিশু, অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন জেলা কৃষকদলের আহ্বায়ক উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল।

কৃষকদলে প্রতিষ্ঠাবার্ষিকীর পথসভায় বক্তারা অবৈধ সরকারকে হুসায়ারী করে বলেন, অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি থেকে মুক্তি দিয়ে নির্দলীয় সরকারে অধিনে সুষ্ঠু পরিবেশে ভোটের ব্যবস্থা করে দেখুন ব্যালটের মাধ্যমে জনগণ আপনাদের প্রত্যাখ্যান করবে।

 

আজকের সর্বশেষ সব খবর