মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে মাসব্যাপী শিল্প ও পণ্য মেলার উদ্বোধন

প্রকাশিত : মে ২২, ২০২৩




সিরাজুল ইসলাম জীবন ॥ জমকালো আয়োজনের মধ্য দিয়ে হবিগঞ্জ শহরের নিউফিল্ড মাঠে শুরু হয়েছে মাসব্যাপী শিল্প ও পণ্য মেলা ২০২৩।

জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে ও জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত মেলার ফিতা কেটে উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির। সোমবার (২২শে মে) সন্ধ্যায় মেলার উদ্বোধন করা হয়।

জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ইসমত আরা বেগমের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদের পরিচালানায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হবিগঞ্জ সদর, শায়েস্তাগঞ্জ ও লাখাই আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী ও মেলা পরিচালনা কমিটির পরিচালক সাজিদুর রহমান পন্ডিত প্রমূখ।

মাসব্যাপী মেলায় দেশের বিভিন্ন এলাকা থেকে ১০০ স্টল অংশগ্রহণ করেছে। মেলায় বিভিন্ন হস্তশিল্প ও পণ্যের পাশাপাশি বিনোদন ও খাবার স্টলেরও ব্যবস্থা রয়েছে। সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে মেলা। মেলায় প্রবেশ মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা।

আজকের সর্বশেষ সব খবর