শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে হত্যা মামলায় দারগা আলতাফ এর জামিন না মঞ্জুর

প্রকাশিত : জানুয়ারি ২৬, ২০২২




স্টাফ রিপোর্টার॥ হবিগঞ্জ সদর উপজেলার পশ্চিমাঞ্চলের ত্রাস খ্যাত মামলাবাজ অবসরপ্রাপ্ত দারগা আলতাফ চৌধুরী ওরফে মাখন (৭২) এর জামিন না মঞ্জুর করেছে আদালত। বুধবার দুপুরে হবিগঞ্জের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হারুন অর রশিদ এই না মঞ্জুর করেন আলতাফ চৌধুলী ফান্দ্রাইল গ্রামের আফজাল চৌধুরী হত্যার হুকুমদায়ী আসামী

আদালত সূত্রে জানা যায়, ফান্দ্রাইল গ্রামে ৩৫ বছরের পুরনো একটি মসজিদ নিয়ে বিরোধের জের ১০ জানুয়ারী পাচপীরের মাজারে ওরস চলাকালে আফজাল চৌধুরী নামে এক ব্যাক্তিকে খুন করা হয়। আহত হয় আরও ১০জন। নিহত আফজাল চৌধুরী ওই গ্রামের জামাল উদ্দিন চৌধুরীর পুত্র। সে ঢাকা বিআরটিএ অফিসের ড্রাইভার। হামলাকারীরা পরে আফজাল চৌধুরীর বাড়ীঘরেও হামলা করে।

এ ব্যাপারে আফজাল চৌধুরীর ভাই লাউছ মিয়া ১২ জানুয়ারী রাতে হবিগঞ্জ সদর থানায় ২২জনের নামে হত্যা মামলা দায়ের করেন। এই মামলার ১নম্বর ও হুকুমদায়ী আসামী দারগা আলতাফ চৌধুরীকে র‌্যাব ১৩ গ্রেফতার করে। পরে তার বিরুদ্ধে আদালত ১দিনের রিমান্ড মঞ্জুর করে। বুধবার আদালতে আলতাফ চৌধুরীর জামিন প্রার্থনা করা হলে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করেন। আদালত পরিদর্শক আনিছুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

ফান্দ্রাইল গ্রামের আলতাফ চৌধুরীর পেশা হল মিথ্যা মামলা দিয়ে সাধারন মানুষকে হয়রানী করা। এমনকি নিজের মেয়েকে দিয়ে মিথ্যা ধর্ষণ মামলা করে পরে ১৫ লাখ টাকা দিয়ে আপস করেছেন। আবার নিজের আরেক মেয়ের বিরুদ্ধে নিজেই প্রতারণার মামলার হুমকি দিয়ে তার সম্পত্তি দখলের চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন তারই সন্তান আফিয়া খানম চৌধুরী।

এ ব্যাপারে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর আবেদন করার পাশাপাশি হবিগঞ্জ সদর থানায় দায়ের করেন।

আজকের সর্বশেষ সব খবর