শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি মিয়া মোহাম্মদ ইলিয়াছের ইন্তেকাল

প্রকাশিত : অক্টোবর ২৭, ২০২১




জার্নাল প্রতিবেদক ॥ হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও রিচি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিয়া মোহাম্মদ ইলিয়াছ (৪১) মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। বুধবার বিকেল ৪টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে শহরের ডাক এলাকার নিজ বাসায় ইন্তেকাল করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সপ্তাহের (১৮ অক্টোবর) সোমবার মিয়া মো: ইলিয়াছের এক ছোট ভাই মো: সাজু মৃত্যুবরণ করেন। প্রায় এক বছর আগে তার আরেক ছোট ভাই ইন্তেকাল করেন। এক বছরের ব্যবধানে তিন ভাইয়ের মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মিয়া মো: ইলিয়াছ হবিগঞ্জ সদর উপজেলার ২ নম্বর রিচি ইউনিয়নের টানা দ্বিতীয় বারের মতো ইউপি চেয়ারম্যান থাকাকালে বুধবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। হবিগঞ্জ যুবদলের সভাপতি, ইউপি চেয়ারম্যান ছাড়াও জেলার একজন বড় ব্যবসায়ী ছিলেন মিয়া মো: ইলিয়াছ।

হবিগঞ্জ-ঢাকা, চট্টগ্রাম, দিনাজপুরসহ দেশের বিভিন্ন স্থানে চলাচলকারী দিগন্ত এক্সপ্রেস পরিবহনের একক মালিক ছিলেন তিনি। তাছাড়া হবিগঞ্জ শহরে আবাসন ব্যবসা, শিশু খাদ্য, নিত্য প্রয়োজনীয় দ্রব্য, ডেইরি ফার্মসহ বিভিন্ন ব্যবসা বাণিজ্য রয়েছে তার পরিবারের নিয়ন্ত্রণে।

স্বজনরা জানান, আসন্ন ইউপি চেয়ারম্যান নির্বাচনে আর প্রতিদ্বন্দ্বিতা না করে হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। সেই লক্ষ্যে ইউনিয়ন পরিষদ থেকে তার ভোটার তালিকা হবিগঞ্জ পৌরসভায় স্থানান্তরও করেন মিয়া মো: ইলিয়াছ। কিন্তু তার হঠাৎ মৃত্যুতে হবিগঞ্জের বিভিন্ন স্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে।

বৃহস্পতিবার বেলা ১১টায় চৌধুরী বাজার জামে মসজিদ প্রাঙ্গনে ও দুপুর ২টার দিকে মরহুমের গ্রামের বাড়ি শহরতলীর জালালাবাদ মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। মৃত মিয়া মো: ইলিয়াছের শতবর্ষী বাবা হাজী ইছাক মিয়া এক বছরের ব্যবধানে তিন ছেলে মৃত্যুতে বাকরুদ্ধ।

আজকের সর্বশেষ সব খবর