বৃহস্পতিবার | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম

হালি হালি বিয়ে করা শিখছো, দেনমোহর শোধ করা শেখো নাই: সুবাহ হুমায়রা

প্রকাশিত : মার্চ ১০, ২০২২




বিনোদন ডেস্ক ॥ দেশের আলোচিত মডেল সুবাহ শাহ হুমায়রা আজ বৃহস্পতিবার ১০ মার্চ নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট করেন। পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো- ”শুধু হালি হালি বিয়ে করা শিখছো আর ফেসবুকে নেতাদের সাথে সেলফি তুলে শো অফ আর ধান্দা করা শিখছো! দেনমোহর শোধ করা শেখো নাই? আর বউয়ের দায়িত্ব নেওয়া শেখো নাই আফসোস! সমস্যা নাই তোমাকে সময় ইনশাআল্লাহ শিক্ষা দিয়ে দিবে- যেন নেক্সট টাইম কাউকে বিয়ে করার আগে দায়িত্ব নিয়ে দেনমোহর পরিশোধ করে হালি হালি বিয়ে বসতে পারো।”

সম্প্রতি রাজধানীর হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে সুবাহ শাহ হুমায়রার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন গায়ক ইলিয়াস। গত ১৭ ফেব্রুয়ারি মামলাটি করলেও মামলার বিষয়ে মার্চের শুরুতে সাংবাদিকদের জানান ইলিয়াস। তিনি বলেন, এটা যেহেতু আইনি প্রক্রিয়া তাই এটা নিয়ে খুব বেশি কিছু জানানোর নেই আমার। মামলা করেছি সেটা আইনি প্রক্রিয়াতেই এগোবে।

ইলিয়াস তার মামলার নথিতে বলেছেন, গত ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ইলিয়াসের নামে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করে তার সম্মানহানি করেছেন সুবাহ।

নথিতে ইলিয়াস উল্লেখ করেন, ২০১৯ সালের নভেম্বরের শেষ সপ্তাহে একটি রেস্তোরাঁয় যেচে ইলিয়াসের সঙ্গে পরিচিত হন সুবাহ। ওই সময় সুবাহ বলেন, ইলিয়াসকে দেখতে তার প্রাক্তন প্রেমিক ক্রিকেটার নাসির হোসেনের মতো। এরপর ইলিয়াসের মোবাইল নম্বর জোগাড় করে বারবার কল দেন। এক পর্যায়ে কল রিসিভ করেন গায়ক। ফোনে তাদের আলাপ জমতে থাকে।

গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ। তবে বিয়ের ক’দিন পরই শুরু হয় ঝামেলা। সুবাহর অভিযোগ, ইলিয়াস তার প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই নতুন বিয়ে করেছেন। আর ইলিয়াসের অভিযোগ, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ। এসবের মধ্যেই হুট করে দুবাই চলে যান ইলিয়াস। পরে তার বিরুদ্ধে মামলা করেন সুবাহ। দেশে ফিরে সেই মামলায় আত্মসমর্পণ করে আগাম জামিন নেন ইলিয়াস।

 

আজকের সর্বশেষ সব খবর