শিরোনাম
  দুই সন্তানের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা       সুন্দরী মেয়ে দেখলেই তুলে নিয়ে যাচ্ছে ছাত্রলীগ: রিজভী       হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মুরাদের পিতার ইন্তেকাল, দাফন সম্পন্ন       তেঘরিয়া ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির       মানবাধিকার প্রতিবেদন তৈরিতে রাজধানীতে সাংবাদিকদের প্রশিক্ষণ       মাধবপুর বিউটি পার্লারে ৪ নারীর উপর হামলা, থানায় অভিযোগ       মেঘলা আকাশের চিত্রে যেন চিরচেনা আশ্বিনের রূপ হারিয়ে গেছে!       ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতারকৃত ইউপি সদস্য রজব আলীর জামিন না মঞ্জুর       হবিগঞ্জে ওলামাদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার- পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা    


শোকদিবস উপলক্ষে জীবন সংকেতের বৃক্ষরোপন কর্মসূচীতে মেয়র মিজান

স্টাফ রিপোর্টার ॥ ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য সবুজে শ্যামলে দেশকে সুস্বাস্থ্যকর করে গড়ে তোলার বিকল্প নেই।’ শুক্রবার বিকেলে জেলা একাডেমি প্রাঙ্গণে জাতীয় শোক দিবস উপলক্ষে জীবন সংকেত নাট্যগোষ্ঠীর বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন কালে একথা বলেন হবিগঞ্জের পৌর মেয়র জনাব মিজানুর রহমান।

তিনি আরো বলেন, জঙ্গীবাদ বিরোধী বাংলাদেশ গঠনের জন্য থিয়েটার সহ শিল্প সাহিত্য চর্চার কোন বিকল্প নেই।জীবন সংকেতের সব সুন্দর কর্মসূচির সাথে আমরা সবসময় আছি।

এই উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন অধ্যাপক ইলিয়াস বখত চৌধুরী জালাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জনাব নুরুল আমিন ওসমান, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক জনাব শামীম আহমেদ, সুরবিতানের সাধারণ সম্পাদক জনাব আবুল ফজল ও খোয়াই থিয়েটারের সাধারণ সম্পাদক ইয়াসিন খাঁন৷

সভাপতি অনিরুদ্ধ কুমার ধর শান্তনু বলেন, ‘অতিমারীর বিরুদ্ধে যুদ্ধ করতে হলে সবুজ প্রকৃতির কাছে আশ্রয় নেয়ার বিকল্প নেই’। অনুষ্ঠানের শুরুতে ১৫ই আগস্ট ও ২১ আগস্টের নিহতদের স্মরণে একমিনিট নীরবতা পালন করা হয়। পরে শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে ফলজ, ঔষধী গাছের চারা রোপণ করা হয়।

এই কর্মসূচির অংশ হিসাবে হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজ, হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়, বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও ওমেগা ইন্ডাস্ট্রিয়াল এলাকায় বৃক্ষরোপণ করা হবে।