শিরোনাম
  দুই সন্তানের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা       সুন্দরী মেয়ে দেখলেই তুলে নিয়ে যাচ্ছে ছাত্রলীগ: রিজভী       হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি মুরাদের পিতার ইন্তেকাল, দাফন সম্পন্ন       তেঘরিয়া ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির       মানবাধিকার প্রতিবেদন তৈরিতে রাজধানীতে সাংবাদিকদের প্রশিক্ষণ       মাধবপুর বিউটি পার্লারে ৪ নারীর উপর হামলা, থানায় অভিযোগ       মেঘলা আকাশের চিত্রে যেন চিরচেনা আশ্বিনের রূপ হারিয়ে গেছে!       ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতারকৃত ইউপি সদস্য রজব আলীর জামিন না মঞ্জুর       হবিগঞ্জে ওলামাদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       জি কে গউছের নাকে সফল অস্ত্রোপচার- পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা    


আল্লাহর নামের অবমাননাকারীদের শাস্তি ও হেযবুত তওহীদ সংগঠনকে নিষিদ্ধ করার দাবীতে সংবাদ সম্মেলন

সিরাজুল ইসলাম জীবন : সামাজিক যোগযোগ মাধ্যমে আল্লাহর নামের অবমাননাকারীদের শাস্তি ও হেযবুত তওহীদ নামের সংগঠনকে বাংলাদেশে নিষিদ্ধ করার দাবী জানিয়েছে ইসলামী সংগ্রাম পরিষদ।

বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবী জানায় সংগঠনটি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাওলানা জাবের আলহুদা চৌধুরী।

ইসলামী সংগ্রাম পরিষদ হবিগঞ্জের সভাপতি আল্লামা নূরুল ইসলাম ওলীপুরী ও সাধারণ সম্পাদক মাওলানা আবু সালেহ সাদী সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

তারা বলেন সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আল্লাহর পবিত্র নাম ও সর্বজন শ্রদ্ধেয় আলেম শাহ আব্দুর রহমান শায়েখে দীগলবাগীকে অপমান করে মন্তব্য করা হয়েছে। এছাড়াও হেযবুত তওহীদ নামে একটি সংগঠন দেশে ইসলাম বিরোধী কর্মকান্ডে লিপ্ত রয়েছে। তারা ইসলামবিরোধীদে কার্যক্রম বন্ধ সহ তাদের দৃষ্ঠাষ্টমুলক শাস্তি দাবী করেন।

সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল বাছিত আজাদ (বড় হুজুর- বানিয়াচং), মাওলানা সিরাজুল ইসলাম মিরপুরী, মাওলানা লোকমান সাদী, মাওলানা আনোয়ার আলী, নুরুজ্জামান চৌধুরী ও ব্যকস সভাপতি সামছুল হুদাসহ ইসলামী সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ।